Preview
প্রশ্ন করুন

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

SHARIFUL ISLAM (SP)  পাগলীর পাগল

গুরু

আমাকে অতীতের কারও সাথে যদি দেখা করার সুযোগ  দেওয়া হয় তাহলে আমি আমার নানুর সাথে দেখা করতে চাইতাম। চাকরি কারণে আমি ঢাকাতে। নানুকে শেষ বারের মতো দেখার সুযোগ পাইনি। সংবাদ পেয়ে আমি ঢাকা থেকে বিকাল ৫.৩০ মিনিটে রাওনা হই আর বাড়িতে গিয়ে পৌছাই ভোর ৪.০৫ মিনিটে। ........................................... 

অনি  একজন সাধারাণ মানুষ

মহাগুরু

চমৎকার জানতে চাওয়া। অতীতের চাইতে ভবিষ্যতের কথা জানতে চাইলে ভালো হতো। বর্তমান সময় টা এতই মধুর। আমি এটা কে কখন ও হারাতে চাইবো না। পেছনে ফিরে যাওয়ার সুযোগ দিলেও মহীকে চাইতাম, এখন ও চাই এবং ভবিষ্যত কি জান্নাতে ও তাকে চাইবো।

MD. Jaber Ahmed  অলস ব্যাক্তি

জ্ঞানী

আমি আমাদের আমান ভাইয়ের সাথে দেখা করতে চাইবো, কেননা অনেকদিন দেখা হয়নাই

Tanvir Ahmed Rifat  অতি সাধারণ

পন্ডিত

আমার বন্ধু আফরিনের সাথে দেখা করতে চাইবো। কারণ সে আমার উপরে ভুল বুঝে অনেক রেগে আছে। সে বিদেশে থাকার বদৌলতে তাকে সরাসরি দেখা করে কিছুই বুঝাতে ও বলতে পারি নি। তাই তার যতই রাগ থাকুক না কেন, তাকে আমি বুঝাব যে, সে যেই ভুল ধারণাটা করে আমার উপর রাগ করে বসে আছে আসলে তা আদৌ সত্য নয়। আমি তাকে আমার মনের সব কথা বুঝানোর পরেও যদি সে তার বিশ্বাসের উপরই অটল থাকে তাহলে আমার আর কিছু করার থাকবে না। কিন্তু নিজের মনের খুত খুত করা কথা গুলো বলে তো হালকা হতে পারবো। নিজেকে তো আর দোষী ভাব’ব না; তারপর সে যেটা ইচ্ছা ভাবুক এটা তার ইচ্ছা। 

ইতিপূর্বে তাকে আমি ফেসবুকে এবং মোবাইলে বহু বুঝানোর চেষ্টা করেছি কিন্তু সে কিছুই বুঝতে চাইছে না। সে শুধুই চিৎকার চেচামেচি করে তারপর ফোন কেটে দেয়। তাই অতীতের কারোর মধ্যে আমি তার সাথেই বেশি দেখা করতে চাই এবং কিছু কথা বলতে চাই। তারপর যা ইচ্ছা তাই হোক আমার কিছু বলার নেই।

গাজী আজিজ  বাংলাদেশের বোকাসোকা একজন মানুষ। ।

মহাগুরু

আমার পরম শ্রদ্ধেয় সর্বকালের সর্বশ্রেষ্ঠ নবী হযরত মোহাম্মদ মোস্তফা (সঃ) সাথে দেখা করার ইচ্ছা পোষন করতাম।

Asem Ahmad Arman  

জ্ঞানী