ইফতার রেসিপি

প্রশ্ন

২ টি উত্তর আছে

৫ টি উত্তর আছে

৫ টি উত্তর আছে

৪ টি উত্তর আছে

৬ টি উত্তর আছে

বেশব্লগ
ওজন কমাতে চাইলে কাবাব, টিক্কা, বিরিয়ানিকে বাই বাই বলে বেছে নিতে হয় বিস্বাদ খাবার ওটসকে। তবে শরীরে ক্যালোরি ঝরাতে চোখ মুখনাক আর ভ্রু কুঁচকিয়ে হলেও আমাদের গলাধঃকরণ করতেই হয় ওটসকে। ... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
ইলিশ মানেই মাছের রাজা, তবে বর্ষার ইলিশ খেতে মজা আর তাই বর্ষায় বৃষ্টির এক অবিচ্ছেদ্য অনুসঙ্গ হয়ে ওঠে খিচুরি-ইলিশ, গরম গরম ইলিস ভাজা। এই বর্ষা আর ইলিশের এই মিলন দেখা যায় বাংলা স... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
ওটস একটি স্বাস্থ্যকর খাবার। এতদিনে আমরা অনেকেই জেনে গেছি ওটস লো ইন ক্যালরি‚ ওয়েট ম্যানেজমেন্টে সাহায্য করে। ওটসে রয়েছে প্রচুর পরিমাণে ফাইবার, লৌহ, প্রোটিন, ভিটামিন বি। বিশেষত ও... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
    উপকরণ- আলু ২৫০ গ্রাম, টমেটো ২৫০ গ্রাম, আদা বাটা ১ চা চামচ, রসুন বাটা ১ চা চামচ, মরিচ গুঁড়া ১ টেবিল চামচ, পেঁয়াজ কুঁচি ১ কাপ, গরম মশলা গুঁড়া আধা চা চামচ, মাখন পরিমাণ মত, লবণ... (সম্পূর্ন)
আলোহীন ল্যাম্পপোস্ট একটি বেশব্লগ পোস্ট করেছে
বিকেলের নাস্তায় প্লেটে অনেকেই চান ঝাল এবং মুখরোচক কিছু খেতে।  আর তাছাড়া, বাসায় হঠাৎ মেহমান আসলে বা বিকেলের নাস্তায় সহজ ও ঝটপট রান্নার কোন জুড়ি নেই। ঝাল ও মসলায় মাখানো এই খাবার... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
খবর
Lutfun Nessa একটি খবর পোস্ট করেছে
মোজাহিদুল ইসলাম মিফতাহ একটি খবর পোস্ট করেছে
ফাহিম মাশরুর একটি খবর পোস্ট করেছে
Bangla Recipe একটি খবর পোস্ট করেছে
Bangla Recipe একটি খবর পোস্ট করেছে
বেশটুন

বিশ্বাস করেন আর নাই করেন বছরের শুধুমাত্র এই সময়ের জন্যই অপেক্ষা করি। এই সময় আমার প্রিয় খাবার আম পাওয়া যায়। এখন যেহেতু রোজা তাই ইফতারি তে ৩টুকরা বড়া, শসা,খেজুর,জুস ইত্যাদি একদম হালকা ভাবে খাই আর সাথে ৪-৫টা আম :D রাতে ডিনার করিনা। একদম সেহেরী করি সেহেরী তে এক কাপ ভাত আর ২-৩টা আম সাথে অবশ্যই কলা। মজানা? :D
★ছায়াবতী★ একটি বেশব্লগ পোস্ট করেছে


এই মাত্র বরকতময় ইফতার খেলাম .. এবং একই সাথে ২৪ টি রোজা বিদায় দিলাম.. ২৫ রজার অপেক্ষায়
আড়াল থেকেই বলছি একটি বেশব্লগ পোস্ট করেছে


তোমার আমার *ইফতাররেসিপি* -
গরম গরম জিলাপি
আরেফিন রাব্বী একটি বেশব্লগ পোস্ট করেছে


ভাই সব একখান কথা জানতে চাই......!
বেশতো-র ইফতার পার্টি কবে হইবো ভাই......?
আরেফিন রাব্বী একটি বেশব্লগ পোস্ট করেছে


সব ইফতার রেডি করে সামনে বসে আছি, অপেক্ষার সময় কত মধুর থুক্কু কত লবনাক্ত তা, একমাত্র অপেক্ষারত মানুষেরাই বুঝতে পারে,হউক সে অপেক্ষা কোনো মনের মানুষের জন্য কিংবা ভালো কোনো খাবারের জন্য
আড়াল থেকেই বলছি একটি বেশব্লগ পোস্ট করেছে