খুসকি সমস্যা

চটপোস্ট

অভি: ড্যানসেল শ্যাম্পু....... এই শ্যাম্পুটাকে কেউ ব্যবহার করেছেন কিনা জানি না,কেউ ব্যবহার করে ক্ষতিগ্রস্থ হয়েছেন কিনা তাও জানি না,তবে আমি উপকৃত হয়েছি এটা ব্যবহার করে,বলতে পারেন প্রতি শীতে ব্যবহার করি,তা নাহলে শীত আসলেই আমার টাক আর খুসকি সমান তালে বাড়তে থাকে,আমি গত চার বছর ধরে এটা ব্যবহার করছি,এখনো খারাপ রেজাল্ট পাইনি,আমি কিন্তু এর বিজ্ঞাপন করছি না(চুপ২)

★ছায়াবতী★: *খুসকি* টক দইয়ের সঙ্গে একটি পাতি লেবুর রস ও নিম পাতার রস মিশিয়ে মাথায় লাগান। মিনিট ৪০ পরে শ্যাম্পু করে ফেলুন। সপ্তাহে দুইবার করতে পারেন। *** এতে খুশকি ও মাথার চুলকানি দূর হবে ।(কিলক্ষ্মী)(কিলক্ষ্মী)(কিলক্ষ্মী)(কিলক্ষ্মী) *টিপস*

মুকতাদির: 'সি আর সেভেন' নই যে সবাই আমার শুধু আমার 'ডিটেইল' লক্ষ করবে(শয়তানিহাসি)...মাথা ভর্তি *খুসকি* থাকলে কার কি এসে যায় (কিগন্ধ)

বেশতো Buzz: [বল্টু-বুকভাঙাভালোবাসা] আজকের নির্বাচিত স্টারড গুলো যথাক্রমে *খুসকি* *শুটকিরেসিপি* *মজারখাবার* *বউ-শ্বাশুড়ি* *ব্রেকআপ* *ইলিশরেসিপি* *মেঘলাআকাশ* *হবুমা* *ঢাকাইয়াখাবার* *পুরানোঢাকা* (খুকখুকহাসি)

হাফিজ উল্লাহ: চটপট খুসকি দূর করুন: মাথার খুসকি নিরাময়েও ভিনেগার বেশ সহায়ক ভূমিকা রাখে। কেননা এতে থাকা প্রাকৃতিক অ্যান্টি ফাংগাল উপাদান খুসকি দূর করে ফেলে। এর জন্য ভিনেগার এবং পানির তৈরি একটি মিশ্রণ শ্যাম্পু করার আগে মাথার তালুতে ভালোভাবে ম্যাসেজ করুন। প্রয়োজনে শ্যাম্পুর সাথেও ভিনেগার মিশিয়ে নিন। এর ফলে ভালো ফল পাওয়া যাবে।

ইমরান: *মজারখাবার* *বিষণ্ণতা* *পুরনোদিনেরগান* *দাতেরযত্ন* *ইলিশরেসিপি* *পরামর্শ* *সালাদ* *নৌকাভ্রমন**পার্টটাইমজব**খুসকি**ভাজি* এই ষ্টারওয়ার্ড গুলো কি *হ্যাং* হয়ে গেল নাকি রে বাবা !!!!(চিন্তাকরি)

দীপ্তি: আমলা হেয়ার টনিক হিসেবে কাজ করে। চুলের যত্নে এর বিকল্প নেই। আমলা শুধু চুলের গোড়া শক্ত করে না, মাথায় চুলও বাড়ায়। তার সঙ্গে খুশকি ও অকালে চুলপড়া তো রোধ করবেই।

কালো মনের মানুষ: আরে ভাই চুল নিয়া কি একটা স্টারওয়ার্ড থাকতেই হবে ?(রাগী) এখন দিসে *খুসকি* (রাগী) এইটাতো সবাই জানে চুল যত্ন না রাখলে হয় খুসকি আর খুসকি হইতে থাকলে একসময় টাক হইতে পারে (রাগী) আবারও ঘুরেফিরে সেই টাক (মানিনা)কতবার এক কথা কমু কাউরে নিয়া এমনে ঠাট্টা করা ঠিকনা (মাইরালা২) বুঝসি সবকৈটাকে হুতামাহ পাঠায় দেয়া লাগবে (শয়তানিহাসি)(খুশী২)

বেশতো Buzz: আপনাদের জন্য কিছু স্টারড ওয়ার্ড আজ তুলে ধরছি, সেগুলো যথাক্রমে *জরুরীপ্রয়োজন* *কাধেব্যথা* *শীতেত্বকেরযত্ন* *হরতালবিড়ম্বনা* *ডিভোর্স* *সম্পর্ক* *গ্রামীনখেলা* *আর্টফিল্ম* *ননদভাবি* *খুসকি* *উপমহাদেশীয়খাবার* আপনারা এগুলো দিয়ে চটপোস্ট ছাড়াও বেশব্লগ, খবর, টিপস, ফটো দিতে পারেন আর সেইসাথে এই সম্পর্কিত প্রশ্ন করতে আর পরামর্শও চাইতে পারেন এবং দিতে পারেন (লজ্জা২)

বেশতো Buzz: হোম পেজে স্বাস্থ্যতথ্যের কি-ওয়ার্ডগুলো যথাক্রমে খুসকিসমস্যা, হবু মায়ের যত্নআত্তি, নারী স্বাস্থ্য, মেদ ভুড়ি সমস্যা, স্লিমিং টিপস, অনিদ্রা সমস্যা, ত্বকের যত্ন, পিঠে ব্যথা, চুল পরা, হেলদি ডায়েট, ব্যায়াম, হেলথ টিপস (ওদিকে দেখ) এই কি-ওয়ার্ডগুলোতে নিম্নোক্ত স্টারডগুলো দিয়ে বিভিন্ন ক্যাটেগরিতে কনটেন্ট দিয়ে বেশতো স্বাস্থ্যতথ্য সমৃদ্ধ করুন (খুকখুকহাসি)