ট্রেন্ডি টি-শার্ট

চটপোস্ট

শুভাশীষ: [গুল্লু-তোমারজন্য]সময়ের সঙ্গে তাল মিলিয়ে দেশীয় ফ্যাশন হাউসগুলো এনেছে টিনএজারদের জন্য রকমারি পোশাক। একটু ভিন্নমাত্রার কার্টি আর একটু ব্যতিক্রমী রঙের এসব পোশাকে রয়েছে নতুনত্ব। প্রতি বছরের মতো এবারও আড়ং টিনএজারদের জন্য এনেছে মেয়েদের টপস, লং সালোয়ার কামিজ, ছেলেদের পাঞ্জাবি, ফতুয়া ও শার্ট। ফ্যাশন হাউস অঞ্জনস এবারের ঈদে টিনএজারদের জন্য এনেছে বিশাল সম্ভার

বেশতো Buzz: আপনাদের জন্য কিছু স্টারডওয়ার্ড : *লংকামিজ* *পার্টিসাজ* *কক্সবাজার* *রাঙামাটি* *ভাজি* *টি-শার্ট* *বৃষ্টিরখাবার* *শুটকি* *কৈশোরেফ্যাশন* *ভর্তা* *নারীস্বাস্থ্য* *ফেসবুকবন্ধুত্ব* *স্লিমিংটিপস* *ওজনসমস্যা* আমরা শুধু চটপোস্টই নয় বরং প্রতিটা সেকশনে যেমন প্রশ্ন, বেশব্লগ, ফটো, খবর, টিপস, শপিং এ সবকিছুতেই খুব খুব ভালো ভালো কন্টেন্ট আশা করছি আপনাদের কাছে (লজ্জা)

বেশতো Buzz: আপনাদের জন্য কিছু স্পেশাল স্টারড ওয়ার্ড আজ তুলে ধরছি, সেগুলো যথাক্রমে *ঈদরেসিপি* *মাংসেররেসিপি* *সুন্দরবন* *সিলেট* *ছুটিতেভ্রমন* *মেদভুড়ি* *টি-শার্ট* *ঈদফ্যাশন* *পূজাফ্যাশন* *মাছেররেসিপি* *ঢাকাইয়াখাবার* আপনারা এগুলো দিয়ে চটপোস্ট ছাড়াও বেশব্লগ, খবর, টিপস, ফটো দিতে পারেন আর সেইসাথে এই সম্পর্কিত প্রশ্ন করতে আর পরামর্শও চাইতে পারেন এবং দিতে পারেন l

md nasim uddin: টি শাট আমার খুব পছন্দ্‌

শৈলী: ঈদরেসিপিগুলোর মাঝে মাংসেররেসিপিগুলো অনেক ভালো লাগল। ঈদ নিয়ে আর অনেকগুলো পোস্ট দেখতে পাচ্ছি। ছুটিতেভ্রমণ এর জন্য বছরের এই সময়ে বোধহয় সুন্দরবনের চেয়ে সিলেটই ভালো হবে। সিলেট থেকে সাতকরা নিয়ে এসে তা দিয়ে রান্না করা মাংস খেয়ে খেয়ে মেদভুরির যা সুন্দর অবস্থা হবে তা আর বলতে! নতুন টিশার্ট কেনার ও একটা অজুহাত হবে। আগেরগুলো তো আর লাগবেনা! (খুশী২)

ফ্রেশ ফ্রজেন: [এজে-ইউপমগানা]টি-শার্ট......... আর .........চা-শার্ট .........এর মাঝে পার্থক্য কি ?

অনুপ: বেশতোর টি-শার্ট তা আমার খুব পছন্দ হইছে... আমি এটা আমার সাথে করে পরশু ভারত নিয়ে যাবো... অন্য দেশে নিজের দেশের জিনিস পরে থাকার মজাই আলাদা ... (তালি)(তালি)