সৌন্দর্য্যচর্চা

প্রশ্ন

২ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

বেশব্লগ
রোদ গরম ধুলো ধোঁয়ায় জনজীবনের প্রাণ ওষ্ঠাগত। সূর্যের প্রচণ্ড তাপে যে শুধু ত্বকের ক্ষতি হয় তাই নয়, একই রকম ক্ষতি হয় চুলেরও। সূর্যের অতিবেগুনি রশ্মির ফলে নিস্প্রাণ হয়ে যায় চুল। দেখা... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
প্রচণ্ড গরম পড়েছে ৷ আর সবকিছুর মতই এ সময় কমবেশি সবাইকে চুল নিয়ে ভোগান্তি পোহাতে হয় ৷ লম্বা বা ছোট—চুল যেমনই হোক, এই বৈরী আবহাওয়ায় চাই চুলের বিশেষ যত্ন ৷ চুলের ধরন অনুযায়ী চুল... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
এই বর্ষা মৌসুমে সকালে ক্রিম লাগানোর এক ঘণ্টা পরই ত্বক শুষ্ক হতে শুরু করে। ত্বকের শুষ্কতা এড়ানোর জন্য আমরা অনেকেই অনেক ধরণের প্রসাধনী ব্যবহার করে থাকি তবে বাজারের কেমিক্যালযুক্ত ক... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
তীব্র গরমের সঙ্গে ধুলোবালি সব মিলে ত্বক বেচারা বড্ড নাজেহাল। আর তাছাড়া এই গরমে মুখে প্যাক মেখে বসে থাকতেও খুব অস্বস্তি লাগে। তাই গরমের সময় আমাদের অধিকাংশ মানুষেরই চেহারার বারোটা ... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
শীতে ত্বক শুষ্ক টান টান হয়ে ওঠে। এ অবস্থায় ত্বকের নমনীয়তায় প্রয়োজন বিশেষ ফেসিয়াল। ফেসিয়াল ত্বকের ভেতর থেকে ময়লা বের করে উজ্জ্বলতা আনে। তবে এই ফেসিয়াল করার আগে অবশ্যই ত্বকের ধরন ব... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
টিপস
হাফিজ উল্লাহ একটি লিঙ্ক পোস্ট করেছে
আড়াল থেকেই বলছি একটি লিঙ্ক পোস্ট করেছে
দীপ্তি একটি লিঙ্ক পোস্ট করেছে
দীপ্তি একটি লিঙ্ক পোস্ট করেছে
যারিন তাসনিম একটি লিঙ্ক পোস্ট করেছে
বেশটুন

• সর্বদা বাম কানে ফোন রিসিভ করুন। • ঠাণ্ডা পানি দিয়ে ঔষধ খাবেন না । • বিকেল ৫টার পর ভারী খাবারখাবেন না (বিশেষ করে দুপরের খাবার) । • পানি সকালে বেশি পান করুন, রাতে তুলনামূলক কম । • ঔষধ খাওয়ার সাথে সাথেই শুয়ে পড়বেন না। • ফোনের ব্যাটারি যখন এক দাগ তখন ফোন রিসিভ না করাই ভালো, কারন তখন ফোনের রেডিয়শন ১০০০ গুন বেশি শক্তিশালী হয় !!
কোমল গোলাপি ঠোঁট পেতে করণীয়ঃ- একটি পাতলা লেবুর টুকরোর ওপরে খানিকটা চিনি ছিটিয়ে প্রতিদিন ঠোঁটে ঘষুন। চিনি ঠোঁটের মরা চামড়া গুলোকে পরিষ্কার করতে এবং লেবু সূর্যের তাপের ফলে কালো হয়ে যাওয়া ঠোঁটের চামড়াকে উজ্জবল করতে সাহায্য করে।
গাজী আজিজ একটি বেশব্লগ পোস্ট করেছে


– ২ কাপ পানিতে গোটা লেবুর রস চিপে মিশিয়ে নিন অথবা ২ কাপ পানিতে ৩ টেবিল চামচ গোলাপজল মিশিয়ে নিন কিংবা গ্রিন টি তৈরি করে নিয়ে বরফ হতে দিন রাতেই। যাতে সকালে উঠে ব্যবহার করতে পারেন। – সকালে উঠে মুখ ভালো করে ধুয়ে পরিষ্কার করে নিন। পানির ঝাঁপটায় মুখ ধুয়ে কেমিক্যাল বিহীন বা মৃদু কোনো ফেসওয়াস দিয়ে মুখ ধুয়ে মুছে নিন ভালো করে।(লজ্জা)
– একটি নরম পরিষ্কার কাপড়ে দু টুকরো বরফ পেঁচিয়ে নিন। এই বরফ পুরো মুখের ত্বকে ঘুরিয়ে ঘুরিয়ে ঘষে নিন। – পুরো বরফ না গলা পর্যন্ত বরফ মুখে ঘষুন। এরপর মুখে হালকা পানি দিয়ে ধুয়ে মুখ মুছে নিন।(লজ্জা)
★ছায়াবতী★ একটি বেশব্লগ পোস্ট করেছে