রসিকতা


আরও জানতে রসিকতা - এর স্টারওয়ার্ড পেইজ দেখতে পারো
চটপোস্ট

Md Suruj Ali: এক শিক্ষক বল্টুরে, প্রাইভেট পড়াচ্ছে রাতের বেলা,,, হঠাৎ বিদুৎ চলে গেছে,,, সাথে সাথে আবার চলেও আসছে,,, স্যারঃ আচ্ছা বল্টু বিদুৎ চলে যাওয়ার পর তুমি,, কি দেখলে??? বল্টুঃ স্যার আমার ভবিষৎ,,,, স্যারঃ ভবিষৎ মানে, আমার সাথে ফাইজলামি করছ??? বল্টুঃ স্যার আপানার সাথে আমি ফাইজলামি করব কেন? আপনি তো সব সময়ই বলেন, , আমার ভবিষৎ অন্ধকার!!!! (চুপ২)(হাইতুলি)

বাবুই: Windows 10 এর বদৌলতে জানতে পারলাম আমার কম্পিউটার এক জন নারী । আমি তাকে তার নাম জিজ্ঞেস করলে, সুন্দর কণ্ঠে সে তার উত্তর দিল । এর পর অতি উৎসাহী হয়ে জিজ্ঞেস করলাম " আমি কি তোমার সাথে ডেট করতে পারি " ? সে উত্তর দিল If you think I can help, Try asking " What can I say ?" বুঝিলাম পৃথিবীর সব মেয়েই Engaged হইয়া গেছে(শয়তানিহাসি)

Mahbubul Alam: আবুলের মাথায় কত বুদ্ধি !!! মন্টু : একটা বাঘ যদি তোমার শাশুড়ি ও বউকে একই সময়ে আক্রমন করে, তাহলে তুমি কাকে বাঁচাবে ? । । । । আবুল: অবশ্যই বাঘটাকে , কারণ ওরা সংখ্যায় বড্ড কম !

বিস্ময় পৃথিবী: এই দেশে PSC পাশ মন্ত্রী পাবেন। B.Sc পাশ বেকার পাবেন। M.SC পাশ পিয়ন পাবেন। . কিন্তু, JSC পাশ সিঙ্গেল মেয়ে পাবেন না

Mahbubul Alam: এক মেয়ে ট্রেনে টিকিট ছাড়া উঠছে.... ট্রেন এর গার্ড আসছে টিকিট চেক করতে। গার্ড - টিকিট দেখি। মেয়ে - আমার চেহারাই তো টিকিট। গার্ড্- জরিমানা লাগবে। জরিমানা দিন। মেয়ে - কেনো ? * * * * গার্ড - কারণ আপনি ফাস্ট ক্লাসে বসেছেন আর আপনার চেহারা হলো থার্ডক্লাসের.

আড়াল থেকেই বলছি: [গুল্লু-আমিকিকরসি] @farahim02 ভাইয়া ওরপে মিয়া ভাই অনেক বছর পূর্বে আফা @Isratnahar কে এই ভাবে ফ্রেন্ডশিপ এর কথা বলে প্রেমের জালে বন্দী করেছিল .. তারপর কি হয়েছিল তা তো সবাই জানেন

মারুফ: প্রেমিকার পেটে ব্যাথা, বমি ভাব হলেই নিজেকে দোষী ভেবে অস্থির হয়ে যাবেন না। সিজন চেঞ্জের এই সময়ে ফুডপয়জনিং থেকে গ্যাসের সমস্যা, হামেশাই হচ্ছে।

মি"ল"ন: অনুপ মন্ডল @anup1230 ভাইয়া (এদিকেআসো), আপনার পরীক্ষার প্রিপারেশান কেমন তার টেস্ট নিই। অনুপ মন্ডল ভাই বলেন তো, "যদি ডাক্তার মারা যাবার পর রোগী আসে তাহলে ১ কেজি চিনির পূর্বমূল্য কত ছিল??" (ভেঙ্গানো২)(খুশীতেআউলা) @Saadiia আমার প্রশ্ন ঠিক আছে না।।(খিকখিক)

আড়াল থেকেই বলছি: [নান্টু-ভেংচি]এরা দুইজন নতুন কেউ না .. আমাদের বদমাশ@bodmas88 এবং হাসিব @tanvirhasib ওই তোমরা তো দেখি বডি বানাতে গিয়ে আগের চাইতে ছোট হয়ে গেছ

ইমরান হোসেন : [বাঘমামা-শরমলাগে] মেয়েরা‬ পরীক্ষায় Fail করলে তাদের বিয়ে হয়ে যায়। যদি এটা ছেলেদের বেলায় হতে তাহলে ৯৯% ছেলেরা পরীক্ষায় Fail করতো ?

শেখ মোঃ সজীব হুসাইন: এক বেকার হঠাৎ রাস্তায় একটা বোতল পেল। বোতলের মুখ খুলতেই ধোঁয়া বের হতে লাগল। দেখতে দেখতে বোতলের ভিতর থেকে বিশাল এক দৈত্য বের হয়ে এল। : হুকুম করুন মালিক! : ইয়ে... মানে... ইয়ে... (নার্ভাস) : কী চাই আপনার? : ইয়ে... গুলশানে একটা বাড়ি। শোনা মাত্র দৈত্য বেকারের মাথায় জোরে একটা বাড়ি দিল, “হারামজাদা, তোকে গুলশানে বাড়ি দিতে পারলে আমি বোতলের মধ্যে থাকি!”  

আড়াল থেকেই বলছি: [গুল্লু-পারেনা]একদিন ভিন দেশে বেড়াতে গিয়ে সালাম ভাই @AbdusSalam779988 এবং অপূর্ব ভাইয়া @Apurbo ২ হাজার টাকায় সালাম ভাই বাজি ধরল অপূর্ব দার সাথে .. সিঁড়ি দিয়ে নামতেই দু'জনই পড়ে গেল নিচে .. (আমি কিছু বলিনি)(খিকখিক)(খিকখিক)(খিকখিক)

আগন্তুক দখলদার: সকালে অফিস জাওয়ার সময় আমাদের হাফিজ ভাই আর ভাবি তুমুল ঝগড়া করছে, ঝগড়ার এক পর্যায়ে ভাবি হাফিজ ভাইকে বলে উঠলেন তোমার ভাত আর আমি খামুনা এই কথা শুনে হাফিজ ভাই কোনো কথা না বলে অফিসে চলে গেলেন । অফিস থেকে ফেরার পথে হাফিজ ভাই দশ কেজি আটা নিয়ে আসলেন, আটা দেখে ভাবি জিগাইলো এতো আটা আনছো কেন? হফিজ ভাই একটু নিচু স্বরে জবাব দিলেন তুমি সকালে বলছিলা আমার ভাত খাবানা তাই আটা নিয়া আসলাম।

আমানুল্লাহ সরকার: (হাসি২) বল্টু নতুন প্রেমে পরছে। তো চান্দু বল্টুকে বলছে, চান্দুঃ কিরে, তুই নাকি প্রেম করছিস? বল্টুঃ হ্যাঁ......... চান্দুঃ মেয়েটিকে দেখাবি না........??? বল্টুঃ নিশ্চয়ই, এখনই চল......... (কিছুদুর যাওয়ার পর, একটা বাড়ির দু’তলায় দাঁড়িয়ে থাকা একটা মেয়ে কে দেখিয়ে) বল্টুঃ ওই যে দেখ বারান্দায় দাড়িয়ে আছে... (মেয়েটির দিকে তাকানোর সঙ্গে সঙ্গে ব ল্টুকে আর চান্দুকে সে পায়ের জুতা দেখালো) চান্দুর মাথা পুরাই গরম তাকে জুতা দেখিয়ে লজ্জা দিলো দেখে.... চান্দুঃ কেন, মিথ্যা কথা বললি? তুই না বললি মেয়েটি তোকে ভালোবাসে? মেয়েটি তো তোকে জুতা দেখাইতেছে.... বল্টুঃ তুই বুঝবি না, এই ভাষা কেবল প্রেমিকরাই বুঝে, ও আমাকে বাটার (Bata) দোকানের সামনে দাড়াতে বলছে.... চান্দুঃ আগে প্রেমিকরা, প্রেমিকার চোখের ভাষা বুঝতো, আর এখন দেখতাছি তারা জুতার ভাষাও বুঝে..!!!

স্পর্শহীন বৃত্ত: স্বামী : তোমার এক মাসে এতো লিপিস্টিক লাগে আমি ভাবতে পারি না, আর কারো এতো লাগে কিনা? স্ত্রী : আরে লিপিস্টিক অর্ধেকতো তোমার পেটেই যায়...(খিকখিক)

আড়াল থেকেই বলছি: [গুল্লু-কিহইসে]মারগুব @Nishchupভাই অনেক স্বাদের বাড়ি করেছিল .. নির্জন একটি জায়গায় ...(যার নাম আমি নিজেও জানিনা) কিন্তূ ভাববার বিষয় হলো যে, মারগুব ভাইয়া বাড়িটা করার সময় থেকে শুরু করে শেষ পর্যন্ত বাড়ির চারপাশ ঘিরে মাটি ছিল কিন্তূ বাড়িটি উদ্ভোধন করা প্রথম দিন সকাল বেলা ঘুম থেকে উঠে যা দেখলেন ..

রুবেল: ঠিক কি না

আলোহীন ল্যাম্পপোস্ট: [পিরিতি-হৃদয়েআমারআগুনজ্বলে]নাগরিকতমা,তুমি পেট্রোলবোমা হবে? আমি তোমাতে দগ্ধ হতে চাই। *ভালোবাসা* *রসিকতা*

হাফিজ উল্লাহ: [নান্টু-মাইরালাম] ছি: ছি: অতীব বিপদজনক ছুয়াছে ভাইরাস! সময় থাকতে সাবধান হন (ভেঙ্গানো২) ছি: ছি: ভাইরাসের জনক বহুল প্রচারিত ছি:ছি: রাজা আরু @amiarafat

Hasan Navid: [এজে-নিঃস্বার্থভালোবাসা]জনৈক কবি বলেছেন- যে আপনার ভোটার আইডি কার্ডের ছবি দেখেও আপনার প্রেমে পড়বে, তাকে হাতছাড়া করবেননা। সে সত্যিই আপনাকে ভালোবাসে...(ভালবাসি)(হার্ট)(ভালবাসি)