কৌতুক


আরও জানতে কৌতুক - এর স্টারওয়ার্ড পেইজ দেখতে পারো
জোকস
বেশব্লগ
---------বীরপুরুষ কবিতার আপডেট ভার্সন ------- মনে করো যেন মেইন রোডের মোরে; গার্লফ্রেন্ডকে নিয়ে যাচ্ছি অনেক দূরে।(বিজয়) দুজন যাচ্ছি মোটর রিকসায় চড়ে; পর্দাটুকু একটুকু ফাক করে... (সম্পূর্ন)
ওম একটি বেশব্লগ পোস্ট করেছে
এক গণিতজ্ঞ দিনরাত গণিত নিয়ে এতই ব্যস্ত থাকেন যে, একমাত্র গণিত ছাড়া দুনিয়ার আর কোন প্র্যাক্টিক্যাল বিষয় সম্পর্কে তার পরিষ্কার কোন ধারণা নেই। এই নিয়ে তার স্ত্রী সবসময়ই তার উপর চোটপ... (সম্পূর্ন)
জর্জ অলড্রিন ঘোষ একটি বেশব্লগ পোস্ট করেছে
স্টিভ জবস, বিল গেটস ও মার্ক জাকারবার্গ একবার ফেসবুকে গ্রুপ চ্যাট করছিলেন... ফেসবুকে সাধারণত দেখা যায়, কোনও কিছু নিয়ে আলোচনা করতে গেলে সেটা একপর্যায়ে তর্কাতর্কিতে চলে যায়... তাই তাদ... (সম্পূর্ন)
অর্ঘ্য কাব্যিক শূন্য একটি বেশব্লগ পোস্ট করেছে
রফিক সাহেব হোটেলে খেতে ঢুকে খাবারের অর্ডার দিয়ে গালে হাত দিয়ে বসে আছেন। যে অর্ডার নিয়েছে তার কোনো খবর নেই। অনেকক্ষণ পর এক ওয়েটার এসে বলল, -আপনি কি ‘অর্ডার’ দিয়েছেন? রফিক সাহেব ... (সম্পূর্ন)
জোবায়ের রহমান একটি বেশব্লগ পোস্ট করেছে
একটা কৌতুক বলি। এক বাচ্চা ছেলে কিছুতেই ট্যাবলেট খেতে চায় না। বাবা-মা মহাচিন্তিত। তারা একটা বুদ্ধি বের করলেন। বাচ্চাটি মিষ্টি খেতে খুবই পছন্দ করে। মিষ্টির ভেতর ট্যাবলেট ঢুকিয়ে বাচ... (সম্পূর্ন)
রশিদা আফরোজ একটি বেশব্লগ পোস্ট করেছে
বেশটুন
স্বামীঃ তার স্ত্রীকে একটি থাপ্পর মারল! স্ত্রীঃ তুমি আমাকে থাপ্পর মারলে কেন? স্বামীঃ "মানুষ তাকেই মারে, যাকে সে ভালোবাসে
স্ত্রী তখন স্বামীকে ২টা থাপ্পর, ৪টা লাতি, ১০-১২টা বারি মেরে স্বামীর অবস্থা পুরো খারাপ করে দিল এবং বললঃ "তুমি কী মনে করো! আমি কি তোমাকে ভালোবাসি না ...
তোফায়েল আহমদ একটি বেশব্লগ পোস্ট করেছে


ভিখারিঃ বাবু, একটা টাকা দিন। ভদ্রলোকঃ কাল এসো।
ভিখারিঃ এই কালকের চক্করে, আমার প্রায় লাখখানেক টাকা আটকে আছে এই পাড়ায়।
জোবায়ের রহমান একটি বেশব্লগ পোস্ট করেছে


বলতো কুকুর মুখের বাইরে জিভটা বের করে রাখে কেন?
পেছনের লেজটার সঙ্গে ব্যালেন্স রাখতেই লেজ আর জিভ বের করে রাখে
নাহিন একটি বেশব্লগ পোস্ট করেছে


গাধার পিঠে চেপে হোজ্জা প্রায়ই ইরান, গ্রিস চলে যান। প্রতিবারই গাধার পিঠে দুই বোঝা খড় চাপিয়ে নিয়ে যেতেন এবং ফিরে আসতেন পায়ে হেঁটে। প্রতিবার তাঁকে তল্লাশি করা হতো বেআইনি সামগ্রীর খোঁজে। কিছুই পাওয়া যেত না। ‘কী নিয়ে যান আপনি, হোজ্জা?’ ‘আমি একজন চোরাচালানি।’
কয়েক বছর পর হোজ্জার অবস্থা আরও রমরমা। মিসরের উদ্দেশে রওনা দিলেন। সেখানে একদিন এক সীমান্তরক্ষী তাঁর সঙ্গে সাক্ষাৎ করলেন। ‘বলুন হোজ্জা, কী করে গ্রিস ও ইরানের আইন ফাঁকি দিয়ে গেলেন আর এখানেও বেশ ভালোই আছেন, কী চোরাচালান করতেন যে কখনোই ধরা যেত না?’ ‘গাধা।’
জোবায়ের রহমান একটি বেশব্লগ পোস্ট করেছে