তেলাপোকা

তেলাপোকা নিয়ে কি ভাবছো?

মোঃ রশিদুল ইসলাম: একটি নতুন প্রশ্ন করেছে

 ঘরের তেলাপোকা তাড়ানোর উপায় কি?

উত্তর দাও (২ টি উত্তর আছে )

.
*তেলাপোকা* *লাইফস্টাইলটিপস*

Mahi Rudro: ... পৃথিবীর ইতিহাসে তেলাপোকাই একমাত্র প্রাণী, যা পাঁচ কোটি বছরেরও বেশি সময় ধরে মানুষের ভয় আর ঘৃণাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বহাল তবিয়তে টিকে আছে। . শুনেছিলাম, পৃথিবীর সবকিছুই নাকি মানুষের সুখ সুবিধার জন্যে সৃষ্টি করা হয়েছে। মানুষের কোন কাজে আসবে বলে তেলাপোকা সৃষ্টি করলেন গড অলমাইটি ?

*তেলাপোকা*

অনুপ: ফাস্ট ইয়ারের বই না ধরতে ধরতে তেলাপোকা সেখানে সুখের ঘর সংসার জুরে বসেছিলো !! এবং তাদের ভালবাসার চিহ্নস্বরূপ ৩ টা ডিম ও রেখে গেছে !! (খিকখিক)(খিকখিক)

*তেলাপোকা*

দস্যু বনহুর: [বাঘমামা-ধইরালাইছি] আচ্ছা মানুষ যখন সৃষ্টি হয় তখন এই *ডিজাইন* কোত্থেকে এলো! নাক, মুখ, চোখ, দুই হাত, পা, ভিন্ন ভিন্ন সৌন্দর্য! একবারেই মনে হয় তা সম্ভব হয়ে উঠেনি! এই শরীর সৃষ্টি করতেও নিশ্চয়ই অনেক কসরত করতে হয়েছে ডিজাইনারদের! প্রথম হয়ত ডিজাইনার একটা *তেলাপোকা* বানিয়ে এনেছে আর সৃষ্টিকর্তা ধমক দিয়ে দিয়েছে এটা হবে আমার সেরা সৃষ্টি!! কুতসিত! আবার বানাও!!

*সৃষ্টি_রহস্য* *মানুষ* *সেরাসৃষ্টি* *ডিজাইন* *তেলাপোকা*

ওম: একটি বেশটুন পোস্ট করেছে

তেলাপোকার অদ্ভুত জীবনে যা ঘটে ......
তেলাপোকা একটি অভিশপ্ত পাখি। ঈশ্বর তাদের পাখা দিয়েছেন আর দিয়েছেন নারীদের ঝাড়ুর বারি-তে মরে যাওয়ার জীবন। | কসম খোদার !!!! এ পৃথিবীতে এমন কোন নারী নাই যে কিনা একটা তেলাপোকাকে ভালোবেসে কিছু খেতে দিয়েছে.........
শোকাহত !!!!!!
*ভালবাসা* *প্রেম* *তেলাপোকা*

farhana56: একটি নতুন প্রশ্ন করেছে

 বাসা থেকে তেলাপোকা দূর করার উপায় কি?

উত্তর দাও (৪ টি উত্তর আছে )

.
*তেলাপোকা* *পরিচ্ছন্নতা*

ইয়ামিন: একটি বেশব্লগ লিখেছে

*কাল্পনিকঃ*
"একদা এক মহান বিজ্ঞানী গবেষণা করিবার উপযুক্ত বিষয় খুঁজিয়া না পাইয়া তেলাপোকার উপর গবেষণা শুরু করিলেন। একখানা *তেলাপোকা* ধরিয়া আনিয়া তিনি উহার একখানা পা কাটিয়া ফেলিলেন। এরপর তালি বাজাইয়া তাহাকে হাঁটিয়া দেখাইবার নির্দেশ দিলেন। নির্দেশ পাওয়া মাত্রই তেলাপোকা কষ্ট করিয়া হাঁটিতে লাগিল।

অতঃপর বিজ্ঞানী তেলাপোকা আরেকখানা পা কাটিয়া লইলেন। তেলাপোকাটি তবুও আরো খানিক কষ্ট করিয়া হইলেও হাঁটিয়া দেখাইল। এমনই ভাবে করিয়া জনাব বিজ্ঞানী তেলাপোকার সকল পা কাটিয়া লইলেন।

এইবার তেলাপোকার যে আর হাঁটিবার ক্ষমতাটি নাই! পা নাই, হাঁটিবে কি করিয়া!? তাই হাঁটিবার নির্দেশ পাওয়া সত্ত্বেও তেলাপোকা আর হাঁটিতে পারিল না।

এই না দেখিয়া মহান বিজ্ঞানী সফলতা লাভের খুশীতে ঘোষণা দিয়া দিলেন যে,

তেলাপোকার সকল পা তাহার দেহ হইতে ছিন্ন করিইয়া লইলে তেলাপোকারা কানে শুনিতে অপারগ হয়!"

*বাস্তবতাঃ*
আমি তেলাপোকা, আপনি তেলাপোকা। আর আপনার আমার উপরে অনেক বিজ্ঞ বিজ্ঞ বিজ্ঞানী নিয়মিত গবেষণা করিয়া যাইতেছেন। কোন বিজ্ঞানী পেট্রোল মারিয়া, কোন বিজ্ঞানী আবার এক-টাকা, দুই-টাকার সেন্টিমেন্ট লইয়া গবেষণা করিয়া যাইতেছে।

আগে জানিতাম মানুষ মরিলে ইন্নালিল্লাহ্‌। আর এখন মরিলে, সে যে তেলাপোকাই হোক, তাহাকে একখানা দলীয় *ছাপ্পা* মারিয়া যেকোনো দলের গৃহপালিত তেলাপোকা বানাইয়া দেয়া হয়। এই লইয়া বিজ্ঞানী দলের মাঝে কিঞ্চিৎ মনোমালিন্য হইয়া থাকে!

হইতেই পারে। গবেষণার পেটেন্ট সকলেই করিতে চায়। সমস্যা থাকিয়া যায় কেবল তেলাপোকা গোষ্ঠীর। তাহারা যে কেবলই গবেষণার বিষয় বস্তু।

অতিকায় বিজ্ঞানীরা একদা লোপ পাইবে হয়তো, তবু তেলাপোকারা আজীবন গবেষণার বিষয়বস্তু হইয়াই কাটাইয়া দিবে।

জয় বাংলা, *বাংলাদেশ*জিন্দাবাদ, তেলাপোকারা মুক্তিপাক
*তেলাপোকা* *ছাপ্পা*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

বেচারা সালাম ভাই!
একদিন সন্ধ্যা রাত্রে ভাবির চিত্কার শুনে দৌড়ে আসলেন সালাম ভাই ... কি হয়েছে? কি হয়েছে? ভাবি: না মানে .... ওই খানে কতগুলা তেলাপোকা! সালাম ভাই: হিরো সেজে ..... এখনি ওদের কতল করছি ... তুমি ওই রুমে যাও!
কি হলো ............ ? ঠাস ঠাস ঠাস.............. (তেলাপোকা মারতেছি) ধাপ ধুপ ধরাম............ (পইরা গেছি )
*তেলাপোকা* *রসিকতা*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

এক ট্রেনে করে অভিদা @SOUMIKABHI আর এক চাইনিজ লোক কোথাও ভ্রমন করতে যাচ্ছিলো। তো তাদের সেই কামরায় হঠাৎ করে একটা তেলাপোকা ঢুকে পরে। চাইনিজ লোকটা সাথে সাথে সেই তেলাপোকা ধরে কচকচ করে খেয়ে ফেলে। অভিদা তো দেখে অবাক। কিছুক্ষন যাবার পর... আবার আরেকটা তেলাপোকা সেই কামরায় ঢুকে পরে। এবার অভিদা খপ করে সেই তেলাপোকা ধরে ফেলে আর চাইনিজ লোকটাকে দেখিয়ে দেখিয়ে বলে, "একদাম বিশ টাকা! কিনবি?" (শয়তানিহাসি)(খুশী২)(মাইরালা২)
*তেলাপোকা* *রসিকতা* *ট্রেনভ্রমন*

হাফিজ উল্লাহ: বলুন তো *তেলাপোকা* আর বিবাহিত পুরুষের মাঝে মিল কোথায়? দুটোকে দেখলেই মেয়েদের চিৎকার শুরু হয়ে যায়।তেলাপোকা দেখে *ভয়* পেয়ে চিল্লায়, আর স্বামী কে দেখলে চিল্লায় ভয় দেওয়ার জন্য।(চুপ২)

অঞ্জন: ঘটনা কার কার সাথে মিলে? (খিকখিক) *তেলাপোকা*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★