বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

খোঁচা

বেশকোডঃ খোঁচা

উত্তরটি দিয়েছে - Md jiaur rahaman

বেশকোডঃ খোঁচা

উত্তরটি দিয়েছে - ফাতেমা তুজ জোহরা

বেশকোডঃ খোঁচা

*খোঁচা* বাঙালির সহজাত প্রবৃত্তি খেলার ওই মুহূর্তে মাশরাফি ব্যাটে-বলে সেটাই কি প্রমান করছিলেন ........ হয়তো !!!

ফেসবুকের পোক......

সামনে ডাচদের বিরুদ্ধে সেমিফাইনাল খেলার আগে, খানিকটা সাহস সঞ্চয়ের জন্যেই হয়তো; আর্জেন্টাইন সমর্থকরা নতুন এক থিউরী আবিস্কার করেছে! যেহেতু আগের খেলা চার সেমিফাইনালের কোনটাতেই আর্জেন্টিনা হারেনি, তাই তারা নাকি এবারও হারবে না! শুনে- হাসবো কি, আমার তো বরং ওদের জন্য মায়াই লাগছে খানিকটা! আহারে বেচারার দল! মনে সাহস আনার জন্য কতো কি ই না বলতে হচ্ছে তাদের! (খিকখিক)(খিকখিক)(খিকখিক)

পঞ্চম বারের মতো সেমিফাইনাল খেলতে পারায় আর্জেন্টাইন সমর্থকরা আনন্দে আত্মহারা হয়ে এদিক-ওদিক ঢুস মারছে! তা তারা মারতেই পারে! বিশতম বিশ্বকাপ খেলায় পাঁচ বার সেমিফাইনাল খেলা তাদের কাছে বিশেষ কিছু হতেই পারে! কিন্তু ব্রাজিল তো চ্যাম্পিয়নই হলো পাঁচবার। আর সেমিফাইনাল খেলছে দশবার! তাই সেমিফাইনাল খেলা নিয়ে ব্রাজিল সমর্থকেরা তেমন উল্লসিত নয়। তারা কাপ জিততে চায়!(ভেঙ্গানো২)(ভেঙ্গানো)(ভেঙ্গানো২)

কোন মতে এক গোল দিয়ে, হ্যাচড়ে প্যাচড়ে সেমি ফাইনালে উঠে; আর্জেন্টাইন সমর্থকদের- পাইছি পাইছি ধরনের বাধ ভাংগা উল্লাস দেখে মনটাই ভাল হয়ে গেল! আহারে! কতোদিন তারা বিশ্বকাপ ফাইনাল তো দূরের কথা, সেমি-ফাইনালেও খেলতে পারেনি! এবার অন্তত সেমিফাইনাল খেলাটা তো নিশ্চিত হলো! তাদের জন্য এটাই তো বড় পাওনা! নয়তো তারা বিশ্বকাপ খেলার আগ্রহ ই হারিয়ে ফেলতো! শুভ কামনা রইলো!(ভেঙ্গানো)(ভেঙ্গানো)(ভেঙ্গানো)

বেলজিয়ামের এক ডিফেন্ডারের গায়ে লেগে ছিটকে আসা বলটিকে, ফাঁকায় দাড়িয়ে থাকা হিগুয়েন পোষ্টে পাঠিয়ে দিয়ে গোলটা করলো! দান সুত্রে পাওয়া এ গোলটিকে নিয়ে আর্জেন্টাইন সমর্থকদের সে কি উল্লাস! সারা রাত বাজী ফুটালো! এ গোলটিই যে তাদেরকে প্রায় ভুলে যাওয়া 'সেমিফাইনাল' এ পৌছে দিল! কিন্তু এখনও বিশ্বকাপ জিততে না পারা হল্যান্ড কি তাদেরকে এভাবে গোল দান করতে রাজী হবে? (খিকখিক)(খিকখিক)(খিকখিক)

ঘন্টা বাজছে ঢং ঢং ঢং !!

কি রে মফিজ! এতো মনোযোগ দিয়ে কি শুনস??

আর্জেন্টিনার বিদায় ঘন্টা বাজাচ্ছে বেলজিয়াম, শুনতে পাস না? বয়রা নাকি?? (খিকখিক) (খিকখিক) (খিকখিক)

আর্জেন্টিনা সমর্থকরা আসলে ভীষন ভয় পাচ্ছে- ব্রাজিল যদি ষষ্ঠ বারের মতো চ্যাম্পিয়ন হয়ে যায়! সেই তুলনায় দুই বারের চ্যাম্পিয়নশিপ কতো ভয়াবহ ভাবেই না মলিন দেখাবে! চার বারের এই আকাশ পাতাল পার্থক্য কি আর ঘুচানো যাবে এই জীবনে? তাই তারা যে কোন মূল্যে ব্রাজিলকে টুর্নামেন্টের বাইরে দেখতে চায়! নিজেদের চাইতে ব্রাজিলকে নিয়ে তাই তাদের এতো বেশি আগ্রহ! আহারে বেচারা! (খিকখিক)(খিকখিক)(খিকখিক)

হেরে যাওয়া সত্ত্বেও, বেলজিয়াম-আমেরিকা ম্যাচে আমেরিকার গোলরক্ষক রেকর্ড সংখ্যক গোল সেভ করে নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন! তাকে অভিনন্দন! কিন্তু আমি ভাবছি, আর্জেন্টিনার গোলরক্ষক কি সে রেকর্ডটা ভাংতে পারবেন? আর্জেন্টিনার পরবর্তী খেলা যে বেলজিয়ামের গোল্ডেন জেনারেশনের বিরুদ্ধে! আর্জেন্টিনা সমর্থকদের জন্য খারাপই লাগছে এখন! তাদের জন্য অগ্রিম সমবেদনা! (খিকখিক)(খিকখিক)(খিকখিক)

খেলা চলাকালীন সময়ে, ভয়াবহ টেনশনে আর্জেন্টিনা সমর্থকদের শরীর থেকে স্রোতের মতো বের হওয়া ঘামে; দেশের বিভিন্ন এলাকায় অস্থায়ী জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে! মারাত্মক পানি-শূন্যতায় ভোগা আর্জেন্টিনা সমর্থকদের কারনে সারা দেশে খাবার স্যালাইনের চাহিদা বিপুল পরিমানে বৃদ্ধি পেয়েছে! হাইপার টেনশনে ভোগা আর্জেন্টিনা সমর্থকদেরকে পরবর্তী খেলার সময় সতর্ক থাকার অনুরোধ করছি! (খিকখিক)(খিকখিক)(খিকখিক)

এখানে বকবক না করে, বরং রাত জাগার প্রস্তুতি নেয়া শুরু করি! টানা ঘুম দিতে হবে! গতরাতে মোটেও ঘুমানোর সুযোগ পাইনি! আজ রাতে ঘুমানোর তো প্রশ্নই উঠেনা! আজ আর্জেন্টিনার বাড়ি ফেরার রাত! বড় ইচ্ছে ছিল ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল খেলা দেখবো! কিন্তু হোম সিকনেসে ভোগা আর্জেন্টিনা নাকি পন করেছে আজই তারা বাড়ি ফিরে যাবে! কি আর করা? জার্মানীর সাথেই ফাইনালটা খেলতে হবে!(খিকখিক)(খিকখিক)(খিকখিক)

মাসুম @Dukhomia ভাইদের আলুর গুডাউনে চোর দুকছে মাসুম ভাইকে দেখেই ৩চোর আলুর বস্তার ভেতর ঢুকে পড়ল কাউকে না দেখে হাতের লাঠি দিয়ে একটা বস্তায় খোঁচা দিলেন ..ভেতর থেকে শব্দ এলো, ম্যাঁও! ওরে, আলুর বস্তায় কখনো বিড়াল থাকে? বলেই প্রথম চোরকে পাকড়াও করলেন। ২য় বস্তায় খোঁচা দিতেই ভেতর থেকে শব্দ এল, ঘেউ ঘেউ! ওরে, আলুর বস্তায় কখনো কুকুর থাকে? বলেই দ্বিতীয় চোরকে পাকড়াও করলেন। এইবার শেষ বস্তায় খোঁচা দিতেই ভেতর থেকে শব্দ এল, আলু! আলু!

সম্পর্ক প্রতিষ্ঠার আগেই পরস্পরকে সব বিষয়ে খোলাখুলি অবহিত করা উচিত। কিন্তু সম্পর্ক প্রতিষ্ঠা পাওয়ার পর পেছনের বিষয় নিয়ে খোঁচাখুঁচি করা কখনোই ঠিক নয়। শুধু সম্পর্কের ক্ষেত্রে নয়, অন্য সব বিষয়েও সূত্রটা প্রযোজ্য হতে পারে....!

বেশতো বিজ্ঞাপন